সাঁঝের মায়া
- হোসাইন জাহান ০৮-০৫-২০২৪

মেঘের ভেলার ভিড় জমেছে
ছুটছে দূরের গ্রাম পানে,
তরু বনের পাহাড় কোল
ক্লান্ত পাখির গুঞ্জনে।

আঁধার কালো নামছে ঢলে
সবুজ গ্রামে আনমনে,
শিশির কণার শীতল চরণ
জমছে মাঠের কাশবনে।

ফিরছে রাখাল, ফিরছে মাঝি
ঢেউয়ের বুকে গুন টেনে,
তপ্ত রোদের দিন ফুরালো
সাঁঝের মায়ার বন্ধনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।